দুর্গাপুরে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:২০ পূর্বাহ্ণ , অক্টোবর ৩১, ২০১৯

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি:
জেলার দুর্গাপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমানকে হত্যা চেষ্টার ঘটনার প্রতিবাদে বর্ধিত সভা করেছে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।বুধবার(৩০ অক্টোবর) দুপুরে উপজেলা আ’লীগ কার্যালয়ে এ বর্ধিত সভা অনুষ্টিত হয়।
উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশীদ পলাশের সঞ্চালনায় অনুষ্টানে উপজেলা আওয়ামীলীগ,ইউনিয়ন আওয়ামীলীগ,পৌর আওয়ামীলীগের সভাপতি/সাধারণ সম্পাদক,জনপ্রতিনিধি, সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উপজেলা আ’লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলা উদ্দিন আল আজাদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক খান, এডভোকেট মজিবুর রহমান,সাবেক পৌর মেয়র ও সহ-সভাপতি উপজেলা আ’লীগ শ.ম জয়নাল আবেদিন, পৌর আওয়ামীলীগ সভাপতি ও মেয়র হাজ¦ী আব্দুস সালাম,সহ-সভাপতি স্বপন স্যানাল, বিভিন্ন ইউপি চেয়ারম্যান,আওয়ামীলীগ নেতৃবৃন্দ প্রমূখ। ২৭ অক্টোবর দিবাগত রাত দেড়টার দিকে কিছু সংখ্যক দুস্কৃতিকারী ব্যক্তির হাত থেকে বেঁচে যাওয়া উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাজ্জাদ বলেন, আমি আওয়ামীলীগের জন্য রাজনীতি করি। আমাকে মেরে উপজেলার সুস্থধারার রাজনীতি থেকে সরিয়ে দিতেই এই পরিকল্পনা করা হয়েছিলো। আমি এই ঘটনার সাথে কারা জড়িত দ্রুততার সাথে প্রশাসনিক তদন্তের মধ্য দিয়ে বের হয়ে আসুক এমনটাই আশা করছি। আর আমাদের সকলকে সোচ্চার হতে হবে ও জোর দাবী রাখেন এই নেতা।

দুর্গাপুরে ৩ ফার্মেসীকে ভ্রাম্যমান আদালতের ৪৫হাজার টাকা জরিমানা
কলিহাসান,দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি:
উপজেলার সহকারী কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মি. রুয়েল সাংমা পৌরসদরের হাসপাতাল মোড়ে ৩টি ফার্মেসী দোকানীকে ৪৫ হাজার টাকা জরিমানা ও ১টি ফার্মেসীকে নিয়মিত মামলা দিয়েছে ভ্রাম্যমান আদালত। বুধবার ৩০ অক্টোবর বিকেল ৪টার দিকে এ আদালত পরিচালনা করা হয়েছে।
ভ্রাম্যমান আদালতের নিবার্হী হাকিম প্রতিবেধককে জানান, হাসপাতালের মোড়ে মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখার দায়ে বেলা ফার্মেসীকে ৫ হাজার, মা ফার্মেসীকে ২০ হাজার,অনাদায়ে ৩মাসের জেল, সাইমা ফার্মেসী ২০ হাজার,রাফিয়া ফার্মেসী’র মালিক রফিকুল ইসলাম রফিক মোবাইল কোর্ট দেখে পালিয়ে যাওয়ায় দোকানীকে নিয়মিত মামলা দেওয়া হয়েছে। এরকম অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

আপনার মতামত লিখুন :